শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন

অশালীন ও কুরুচিপূর্ণ ভাষায় নাটক তৈরি করায় কবির বিন সামাদের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ

আবদুল্লাহ আল মামুন
  • আপডেট সময়: বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৭ বার পঠিত:

অশালীন ও কুরুচিপূর্ণ ভাষার বক্তব্য দিয়ে নাটক তৈরি করায় ঠিকানা টিভির পরিচালক, যশোরের বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব বক্তা শিল্পী অভিনেতা কবির বিন সামাদের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে।

‘গত ১২ সেপ্টেম্বর শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া হয়েছে এই বিষয় নিয়ে মাষ্টার মশাইয়ের ভোঁ দৌড়’ শিরোনামে একটি নাটক তৈরি করে কবির বিন সামাদ। এই ভিডিওটি ঠিকানা টিভির ফেসবুক পেইজে আপলোড করা হয়। মুহূর্তে ছড়িয়ে পড়ে সারাদেশে। ভিডিওটি চোখে পড়ে যশোরের ঝিকরগাছা সেবা সংগঠনের সভাপতি আশরাফুজ্জামান খান বাবু মাষ্টারের।

একজন শিক্ষক হয়ে নাটকে কৃষকের সাথে অশালীন ও কুরুচিপূর্ণ ভাষায় কথা বলেন কবির বিন সামাদ, এই বিষয়টি মেনে নিতে পারেনি আশরাফুজ্জামান বাবু। সেইজন্য তিনি কবির বিন সামাদ কে সাবধান করার জন্য ২২ সেপ্টেম্বর বুধবার উকিল নোটিশ পাঠিয়েছেন, যেন ভবিষ্যতে এইধরনের ভিডিও তৈরি করা না হয়।

জানতে চাইলে সেবা সংগঠনের সভাপতি আশরাফুজ্জামান বাবু বলেন, এমন সম্বলিত ভাষায় ভিডিও প্রকাশনা ডিজিটাল নিরাপত্তা আইন ১৮ এর অধীনে শাস্তি যোগ্য অপরাধ। ভিডিওটি ঠিকানা টিভির ফেসবুক পেইজ থেকে ডিলেট করা সহ ভবিষ্যতে এইধরনের ভিডিও তৈরি না করার জন্য কবির বিন সামাদ কে এই লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। ভবিষ্যতে এইধরনের ভিডিও তৈরি করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

কবির বিন সামাদ যশোর জেলা ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নের নবগ্রামের মৃত আঃ সামাদ মাস্টারের ছেলে।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ দেখতে:
dailybhorerbangla website logo
© All rights reserved © 2020 Dailybhorerbanglanews.Com
Design & Development BY Hostitbd.Com