রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৭:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
হরিপুর বনগাঁও সরকার পাড়া প্রতিবন্ধী স্কুলে শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ আনোয়ারার বঙ্গোপসাগরে মৎস্য অধিদপ্তরের অভিযান বীরগঞ্জ পৌরসভা নির্বাচনে বেসরকারি ভাবে স্বতন্ত্র প্রার্থীর জয় ‘গোলাপ মিয়া’ জেলা আওয়ামী লীগের সদস্য হওয়ার সালুটিকর বাজারে আনন্দ মিছিল বাঘাইছড়িতে পর্যটকবাহী গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে, আহত ৮ হাটহাজারীতে তরুণ সংঘের কার্যালয় উদ্বোধন ও উপদেষ্টার স্মরণ সভা সম্পন্ন রাণীশংকৈল দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের শুভ উদ্ভোধন ও অভিষেক অনুষ্ঠান সাংবাদিক হিলালীর মৃত্যুতে রাজশাহী প্রেসক্লাবের শোক সামাজিক সংগঠন “হৃদয়ে বাঘাইছড়ি” র উদ্যোগে  বাঘাইছড়িতে পরিষ্কার-পরিছন্নতা অভিযান সামাজিক সংগঠন “রঙ্গন”এর ২০২১ সেশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

চট্টগ্রামের আনোয়ারায় “ফুলের কলি” সংস্থার উদ্যোগে ইসলামী সম্মেলন অনুষ্ঠিত

এম.এম.জাহিদ হাসান হৃদয়

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার হাইলধর গ্রামে ফুলের কলি সংস্থা’র ব্যবস্থাপনায় শায়খুল হাদীস আল্লামা শাহ আহমদ শফি (রহঃ) ও পীরে কামেল আল্লামা শাহ মুহাম্মদ তৈয়ব (রহঃ) এর স্মরণে দোয়া মাহফিল ও ইসলামী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

হাইলধর ফুলের কলি ইসলাম প্রচার সংস্থা’র উদ্যোগে গতকাল শুক্রবার (০৮ জানুয়ারি) হাইলধর বালক-বালিকা মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে এই মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় মাওলানা মামুনুর রাশিদের সঞ্চালনায় সর্বজন শ্রদ্ধেয় ব্যাক্তিত্ব মোহাম্মদ হাসান উদ্দিন সেলিমের সভাপতিত্বে মাহফিলের উদ্বোধন করেন, হাইলধর মাদ্রাসার ভারপ্রাপ্ত মোহতামিম মাওলানা তৈয়ব হালিম, প্রধান মুরব্বী হিসেবে উপস্থিত ছিলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমির, আল-জামেয়াতুল আরবিয়া হাইলধর বালক-বালিকা মাদ্রাসার প্রতিষ্ঠা পরিচালক আল্লামা শেখ আব্দুল মালেক হালিম।

প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা শেখ সাদী বিন আব্দুল মজিদ বি-বাড়িয়া, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মাওলানা হাবিবুল ওয়াহেদ। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা নুরুল আমিন,মাওলানা আনোয়ারুল ইসলাম, মাওলানা হাফেজ কারী শামসুল ইসলাম, মাওলানা হাফেজ মাহমুদ বিন তৈয়ব এবং মাওলানা হাফেজ মাহমুদুল হাসান। সংগীত পরিবেশন করেন, নবরব শিল্পী গোষ্ঠী অন্যতম শিল্পী হাফেজ ফরহাদুল ইসলাম আল-আজাদী।

মাহফিলে প্রদান মেহমানের বক্তব্যে মাওলানা শেখ সাদী বিন আব্দুল মজিদ বি-বাড়িয়া বলেন, কিয়ামতের কঠিন পরিস্থিতিতে ৭ প্রকারের মানুষকে আল্লাহর আরশের নিচে ছায়া প্রদান করা হবে। তিনি আরো বলেন, সুদ-ঘুষ দাতা ও গ্রহীতাকে কঠোর শাস্তির সম্মুখীন হতে হবে এবং তিনি মুনাফেকি থেকে বেঁচে থাকতে ও শ্রোতাদের প্রতি আহ্বান জানান। কারণ তিনি বলেন, আল্লাহ তা’য়ালা কোরআনে এরশাদ করেন, নিশ্চয় মুনাফেকরা জাহান্নামের নিম্ন স্তরে অবস্থান করবে।

সম্মেলনের শেষে দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে দোয়া চেয়ে মুনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুনঃ

Archives

Feb0 Posts
Mar0 Posts
Apr0 Posts
May0 Posts
Jun0 Posts
Jul0 Posts
Aug0 Posts
Sep0 Posts
Oct0 Posts
Nov0 Posts
Dec0 Posts
© All rights reserved © 2020 Dailybhorerbanglanews.Com
Design & Developed BY Hostitbd.Com
You cannot copy