বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মানব কল্যাণ সংস্থা “পেইস অফ হেভেন বাংলাদেশ”এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ মণিরামপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে কৃষক লীগের বর্ধিত সভা পূর্বধইর নবজাগরন সংগঠনের উদ‍্যোগে শীতবস্ত্র বিতরণ রানীশংকৈলে প্রচন্ড ঘন কুয়াশা সাথে হাড় কাঁপানো শীতে বিপর্যস্ত জনজীবন   লক্ষ্মীপুরে ৪ দফা দাবিতে পলিটেকনিক শিক্ষার্থীদের মানববন্ধন রাণীশংকৈলে পৌর নির্বাচন: সকল প্রার্থীকে বৈধ ঘোষণা কক্সবাজারের লিংক রোড থেকে ইয়াবাসহ ৩ মাদক কারবারী আটক সড়ক দুর্ঘটনায় নিহত দুই পুলিশ সদস্যের জানাজা সম্পন্ন আনোয়ারায় ইটভাটায় পরিবেশ অধিদপ্তর ও জেলা ম্যাজিস্ট্রটের অভিযান পাটগ্রাম বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

দেড় লাখ টাকা মুক্তিপণ দিয়েও মুক্তি পাননি কক্সবাজার হোটেল কক্স ভিউ’র মালিকের ছেলে মোহাম্মদ হাবিব উল্লাহ’কে

সৌদি প্রবাসী অপহৃত ছেলেকে মুক্তি দিতে দেড় লাখ টাকা মুক্তিপণ দিয়েও গত ৭ দিন পর্যন্ত ছেলেকে ফেরত পাননি কক্সবাজার শহরের বদরমোকাম এলাকার বাসিন্দা ও কক্সবাজার হোটেল কক্স ভিউ’র মালিক আবদুল হাকিম।

তার বড় ছেলে সৌদি প্রবাসী মোহাম্মদ হাবিব উল্লাহ গত ৩১ অক্টোবর চট্টগ্রামে গিয়ে গত ৭ দিন ধরে নিখোঁজ রয়েছে। এনিয়ে পরিবারের সদস্যরা চরম উদ্বিগ্ন হয়ে পড়েছে।

জানা গেছে কক্সবাজার শহরের বদরমোকাম এলাকার বাসিন্দা ও কক্সবাজার হোটেল কক্স ভিউ’র মালিক আবদুল হাকিমের সৌদি প্রবাসী ছেলে হাবিব উল্লাহ গত ৩১ অক্টোবর শনিবার কক্সবাজার বাড়ি থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন। সৌদি প্রবাসী হাবিব উল্লাহ চট্টগ্রাম পৌঁছে ওইদিন রাতে শেষবার তার স্ত্রী আফরিনা সোলতানা রিফার সাথে কথা বলে তারপর থেকে যোগাযোগ বিচ্ছিন্ন! সেই থেকে হাবিবের ফোনও বন্ধ রয়েছে। এখনও পর্যন্ত তার কোন খোঁজ পাওয়া যায়নি। এ নিয়ে কক্সবাজার সদর মডেল থানায় নিখোঁজের পরিবার একটি সাধারণ ডায়েরি করেছেন।

হাবিবের স্ত্রী রিফার ভাষ্যমতে সে যখন শেষ বার কথা বলেছিলো তখন অস্বাভাবিক ভাবে কথা বলছে।

হাবিবের পিতা আবদুল হাকিম বলেন, গত সোমবার একটি নাম্বার থেকে তার নাম্বারে কল আসে। এসময় ২ লাখ টাকা দাবী করা হয়। দুই লাখ টাকা দিলে তার ছেলেকে ছেড়ে দেওয়া হবে বলে জানান।

তিনি আরও বলেন, ফোনের কথার সুত্র ধরে তাদের কথা মত ৫টি বিকাশ নাম্বারে দেড় লক্ষ টাকা দেন। কিন্ত পরে নাম্বারগুলো বন্ধ করে দেয়া হয়।

টাকা দিয়েও তার ছেলে হাবিবের সন্ধান বুধবার সন্ধ্যা পর্যন্ত মিলেনি। তার আশংকা অপহরণকারী চক্র তার ছেলেকে অপহরণ করেছে, অজ্ঞাত স্থানে আটক রেখেছে। তার নিখোঁজ ছেলেকে উদ্ধারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন তিনি।

সংবাদটি শেয়ার করুনঃ

Archives

Feb0 Posts
Mar0 Posts
Apr0 Posts
May0 Posts
Jun0 Posts
Jul0 Posts
Aug0 Posts
Sep0 Posts
Oct0 Posts
Nov0 Posts
Dec0 Posts
© All rights reserved © 2020 Dailybhorerbanglanews.Com
Design & Developed BY Hostitbd.Com
You cannot copy