সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
হাটহাজারীতে ১১ইউনিয়নে ৬টিতে নৌকার বিজয় হাটহাজারীতে ইয়াবা ট্যাবলেটসহ রুবেল নামের এক মাদক ব্যবসায়ী গ্রেফতার হাটহাজারীতে নারিকেল গাছ থেকে পড়ে এক সিএনজি চালকের মৃত্যু হালদা নদী থেকে পাঁচ হাজার মিটার জাল ও বড়শি জব্দ করেছে উপজেলা প্রশাসন আসছে পারভেজ হুসেন তালুকদারের “চাওয়া না চাওয়া” হাটহাজারীতে মহিলা দাওয়াতে খায়র ও সুন্নি সম্মেলন অনুষ্ঠিত হাটহাজারীতে অগ্নিকাণ্ডের ঘটনায় একশিশুর মৃত্যু আশঙ্কাজনক মা বগুড়ায় স্থানীয় তরুনদের নিয়ে “চিন্তন- সাহিত্য সাংস্কৃতিক পরিসদ “নামে একটি সংগঠন যাত্রা শুরু হাটহাজারীতে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক হাটহাজারীর সাত প্রার্থীর আপিলে এক মনোনয়ন পত্রের বৈধতা

দৈনিক আজকের ভোলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টার নাম:
  • আপডেট সময়: সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৬৭ বার পঠিত:

ভোলা প্রতিনিধি:

দ্বীপজেলা ভোলার পাঠকপ্রিয় প্রথম দৈনিক পত্রিকা ‘দৈনিক আজকের ভোলা’র ২৭ বছর পূর্তি ও ২৮ বর্ষে পদার্পণ উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ এপ্রিল) আসরবাদ নতুন বাজার শেরে বাংলা মার্কেটের ২য় তলায় পত্রিকার কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দৈনিক আজকের ভোলার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেনের সভাপতিত্বে দোয়া মুনাজাত পরিচালনা করেন, খলিফাপট্টি ফেরদাউস জামে মসজিদের খতিব অধ্যক্ষ মাওলানা মুজিরউদ্দিন। এসময় উপস্থিত ছিলেন, চরনোয়াবাদ মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ আবু তাহের, কোর্ট জামে মসজিদের ঈমাম মাওলানা মাকসুদুল্লাহ আমিনী, দৈনিক আজকের ভোলার নির্বাহী সম্পাদক, এসএটিভি ও নয়াদিগন্ত জেলা প্রতিনিধি এডভোকেট সাহাদাত হোসেন শাহিন, বিশিষ্ট কন্ঠশিল্পী মনির চৌধুরী, দৈনিক দিনকালের জেলা প্রতিনিধি মোঃ মিজানুর রহমান।

আরও উপস্থিত ছিলেন, আলতাজের রহমান ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক তানভীর রনি, এ রব স্কুল এন্ড কলেজের প্রভাষক কালবেলা জেলা প্রতিনিধি মোঃ মনিরুল ইসলাম, ব-দ্বীপ ফোরামের সভাপতি মীর মোশারেফ হোসেন অমি, দেশটিভি জেলা প্রতিনিধি ছোটন সাহা, চ্যানেল-২৪ এর জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, দৈনিক আমার সময়ের জেলা প্রতিনিধি খলিল উদ্দিন ফরিদ, ঢাকা পোস্ট এর জেলা প্রতিনিধি ও ভোলানিউজ২৪ডটকম এর নির্বাহী সম্পাদক রাকিব উদ্দিন, দৈনিক আজকের ভোলার সহযোগী সম্পাদক এম শাহরিয়ার জিলন, দৈনিক আজকের ভোলার স্টাফ রিপোর্টার এম মইনুল এহসান, প্রথম আলো বন্ধু সভার সভাপতি মোঃ আনোয়ার হোসেন, দৈনিক ওলামা কণ্ঠের জেলা প্রতিনিধি মোঃ আরিয়ান আরিফ, চ্যালেন টি-ওয়ান এর জেলা প্রতিনিধি ইমতিয়াজুর রহমান, দৈনিক আলোকিত সকালের জেলা প্রতিনিধি মোঃ সাইফুল ইসলাম আকাশ, আজকের ভোলার শহর প্রতিনিধি আবদুল্লাহ নোমান, গোপাল চন্দ্র দে প্রমুখ।

দৈনিক আজকের ভোলার সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন বলেন, দ্বীপজেলা ভোলা থেকে তখনকার সময়ে দৈনিক পত্রিকা বের করা ছিলো একটি চ্যালেঞ্জ। অনেকে আমাকে নিরুৎসাহিত করলেও অনেকে আবার উৎসাহিত করেছেন। তাদের উৎসাহে তৎকালীন সময়ে বিচ্ছিন্ন এ জেলা থেকে দৈনিক পত্রিকা বের করার সাহস পেয়েছি। ঘাত প্রতিঘাত, চড়াই উৎরাই পেরিয়ে দৈনিক আজকের ভোলার আজ ২৮ বছরের যুবক।

তিনি আরও বলেন, আমার সারাজীবনের স্বপ্নকে লালন করে বস্তুনিষ্ঠ পরিবেশনের মাধ্যমে আজকের ভোলা সম্পাদনা করেছি। দীর্ঘ এতো বছরে পেয়েছি মানুষের ভালোবাসা। সেই ভালোবাসা নিয়ে আমি পথ চলেছি। আজ এই পত্রিকাটি ভোলার গণমানুষের বহুল প্রচারিত মুখপাত্রে পরিণত হয়েছে।

আজকের ভোলার প্রতিষ্ঠাবার্ষিকীতে পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভান্যুধায়ী, সাংবাদিকদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ দেখতে:
dailybhorerbangla website logo
© All rights reserved © 2020 Dailybhorerbanglanews.Com
Design & Development BY Hostitbd.Com