শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:২২ পূর্বাহ্ন

ফতেপুরকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করতে চাই জায়নুল আবেদীন

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট সময়: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৯২ বার পঠিত:

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় সংসদের সাবেক সদস্য ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত এম এ ওহাবের বড় পুত্র মোঃ জায়নুল আবেদীন আসন্ন তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বচনের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

সোমবার (২রা নভেম্বর) দুপুরবেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ সহ এলাকাবাসী সাথে নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ১১নং ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তিনি উপজেলা নির্বাচন কমিশনারের কার্যালয়ে নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার খালেদের হাতে এই মনোনয়ন পত্রটি জমা দেন।

এসময় তিনি বলেন, আমি আমার বাবার আদর্শে আদর্শিক হয়ে ফতেপুর ইউনিয়নকে মাদক ও সন্ত্রাস মুক্ত করে এবং উপযুক্ত যোগাযোগব্যবস্থা উন্নত করে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করতে চাই। আমার বাবা সাবেক এমপি এম. এ ওহাব সাহেব যেভাবে সততার সাথে এলাকার জন্য কাজ করে গেছেন আমিও বাবার সেই আদর্শিত পথে থেকে কাজ করার চেষ্টা করব। এলাকার যে কোন কাজ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে পরামর্শ করে করা হবে। আমার বাবাকে সবাই যেভাবে সহযোগিতা করেছেন সেভাবে এলাকাবাসী আমাকেও সহযোগিতা করবে এটাই প্রত্যাশা করি।

এদিকে স্লোগানে স্লোগানে মুখরিত উপজেলা পরিষদ চত্বর, সৃষ্টি হয়েছে উৎসবমুখর পরিবেশ। ইউপি নির্বাচনকে ঘিরে উপজেলার পাড়ায় মহল্লায় চলছে আলোচনা – সমালোচনা। তারপরও দেশের বিভিন্ন রাজনৈতিক দলীয় চেয়ারম্যান পদপ্রার্থী ও মেম্বর পদপ্রার্থীরা স্থানীয় নেতৃবৃন্দ ও এলাকাবাসীদের সাথে নিয়ে শোভাযাত্রা করে জমা দিচ্ছে মনোনয়ন ফরম।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ দেখতে:
dailybhorerbangla website logo
© All rights reserved © 2020 Dailybhorerbanglanews.Com
Design & Development BY Hostitbd.Com