বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মানব কল্যাণ সংস্থা “পেইস অফ হেভেন বাংলাদেশ”এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ মণিরামপুর পৌর নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে কৃষক লীগের বর্ধিত সভা পূর্বধইর নবজাগরন সংগঠনের উদ‍্যোগে শীতবস্ত্র বিতরণ রানীশংকৈলে প্রচন্ড ঘন কুয়াশা সাথে হাড় কাঁপানো শীতে বিপর্যস্ত জনজীবন   লক্ষ্মীপুরে ৪ দফা দাবিতে পলিটেকনিক শিক্ষার্থীদের মানববন্ধন রাণীশংকৈলে পৌর নির্বাচন: সকল প্রার্থীকে বৈধ ঘোষণা কক্সবাজারের লিংক রোড থেকে ইয়াবাসহ ৩ মাদক কারবারী আটক সড়ক দুর্ঘটনায় নিহত দুই পুলিশ সদস্যের জানাজা সম্পন্ন আনোয়ারায় ইটভাটায় পরিবেশ অধিদপ্তর ও জেলা ম্যাজিস্ট্রটের অভিযান পাটগ্রাম বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

মেয়র পদে সবার চেয়ে এগিয়ে আমিনুল ইসলাম বকুল

সাখাওয়াত হোসেন, ইটলি (উপজেলা) প্রতিনিধি:

শহরে অলিগলিতে শুধু বকুল ভাই আর বকুল ভাই। মহামান্য রাষ্ট্রপতির স্নেহাশিস ও মাননীয় প্রধানমন্ত্রীর পরিক্ষিত কর্মী আমিনুল ইসলাম বকুল। দলের হাই কমান্ড থেকে শোনা যাচ্ছে, এবার আমিনুল ইসলাম বকুল ই পাচ্ছেন এবারের মনোনয়ন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে ছাত্র রাজনীতি থেকে উঠে আসা, গণমানুষের কাছে আইকন বলে পরিচিত এবং সর্বদা অসহায় ও দরিদ্রদের পাশে থাকা আমিনুল ইসলাম বকুল ব্যাপক গণসংযোগ করছেন। দিন রাত সমান তালে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি।

মেয়র পদ প্রত্যাশী হিসেবে তিনি জনগণের ভালোবাসা পাচ্ছেন অনেক। প্রতিদিন ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে জনসংযোগ করছেন। ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট চাওয়ার পাশাপাশি চাচ্ছেন দোয়া ও ভালোবাসা। অনেকে বুকে জড়িয়ে ধরে করছেন আদর, কেউবা মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন দোয়া ও ভালোবাসা।

আমিনুল ইসলাম বকুল কিশোরগঞ্জ সদরের আঠারো বাড়ি কাছাড়ি এলাকায় ২৫ শে আগষ্ট ১৯৬৩ খ্রিষ্টাব্দে জন্ম গ্রহণ করেন। তার বাবার নাম মৃত আব্দুল জব্বার ভুঞা। তিনি ছিলেন সরকারি কর্মকর্তা। গণমানুষের সাথে তার ছিল অবাধ মেলামেশা। আমিনুল ইসলাম বকুলের মায়ের নাম মৃত আমেনা আক্তার খানম। তার শৈশব ও কৈশোর কেটেছে কিশোরগঞ্জ শহরে। দুই সন্তানের জনক আমিনুল ইসলাম বকুল ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি মনে প্রাণে ধারণ করেন। কিন্তু আওয়ামী লীগের রাজনীতিকে ওতপ্রোতভাবে জড়িত থাকার পাশাপাশি জনগণের সেবায় নিয়োজিত থাকেন।

পারিবারিক সূত্রে আওয়ামী লীগের একনিষ্ঠ স্কুল জীবন থেকে ১৯৭৮-৮০ সালে নওগাঁ আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এরপর ১৯৮৩-১৯৮৮ সালে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এরপর ১৯৮৮-১৯৯৬ পর্যন্ত কিশোরগঞ্জ জেলা যুবলীগের সদস্য সচিব এর দায়িত্ব পালন করেন। ক্লিন ইমেজের নেতা আমিনুল ইসলাম বকুল মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহ্বায়ক ছিলেন।২০১৬সাল থেকে বাংলাদেশ আওয়ামী লীগ কিশোরগঞ্জ জেলা শাখার দায়িত্ব পালন করে আসছেন।

সংবাদটি শেয়ার করুনঃ

Archives

Feb0 Posts
Mar0 Posts
Apr0 Posts
May0 Posts
Jun0 Posts
Jul0 Posts
Aug0 Posts
Sep0 Posts
Oct0 Posts
Nov0 Posts
Dec0 Posts
© All rights reserved © 2020 Dailybhorerbanglanews.Com
Design & Developed BY Hostitbd.Com
You cannot copy