রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
হরিপুর বনগাঁও সরকার পাড়া প্রতিবন্ধী স্কুলে শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ আনোয়ারার বঙ্গোপসাগরে মৎস্য অধিদপ্তরের অভিযান বীরগঞ্জ পৌরসভা নির্বাচনে বেসরকারি ভাবে স্বতন্ত্র প্রার্থীর জয় ‘গোলাপ মিয়া’ জেলা আওয়ামী লীগের সদস্য হওয়ার সালুটিকর বাজারে আনন্দ মিছিল বাঘাইছড়িতে পর্যটকবাহী গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের খাদে, আহত ৮ হাটহাজারীতে তরুণ সংঘের কার্যালয় উদ্বোধন ও উপদেষ্টার স্মরণ সভা সম্পন্ন রাণীশংকৈল দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের শুভ উদ্ভোধন ও অভিষেক অনুষ্ঠান সাংবাদিক হিলালীর মৃত্যুতে রাজশাহী প্রেসক্লাবের শোক সামাজিক সংগঠন “হৃদয়ে বাঘাইছড়ি” র উদ্যোগে  বাঘাইছড়িতে পরিষ্কার-পরিছন্নতা অভিযান সামাজিক সংগঠন “রঙ্গন”এর ২০২১ সেশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

রাণীশংকৈলে স্থানীয় সাংবাদিকদেরকে না জানিয়ে “ক্যারাভান রোড শো” অনুষ্ঠিত

মাসুদ রানা লেমন, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

খাদ্য মন্ত্রনালয়ের কর্মসূচির আওতায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় (৭ জানুয়ারি) বৃহস্পতিবার এক
“ক্যারাভান রোড শো” অনুষ্ঠিত হয়। মুজিব বর্ষে কোভিড-১৯ এর স্বাস্থবিধি অনুসরণ করে উপজেলা পর্যায়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষে এ কর্মসূচি করা হয়।

এদিন দুপুরে তাৎক্ষণিকভাবে উপজেলা পরিষদ চত্বরে ক্যারাভান(বিশেষ ভ্যানগাড়ি)র সামনে এ কর্মসূচির উদ্বোধন করেন ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির।

এ সময় তার সাথে জেলা নিরাপদ খাদ্য অফিসার মাহমুদুল কবির, সহকারি কমিশনার (ভূমি) প্রীতম সাহা, ট্রেনিং অফিসার বদিউজ্জান উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এ সরকারি কর্মসূচির বিষয়ে স্থানীয় সাংবাদিকদেরকে জানানো না হলেও উপজেলা চত্বরে ক্যারাভান গাড়ি দেখতে পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে তথ্য সংগ্রহ করেন। তবে তারা এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন।

এ বিষয়ে নিরাপদ খাদ্য অফিসার বলেন, আমরা এ কর্মসূচি প্রচারের জন্য শুধু ইলেকট্রনিক মিডিয়ার কিছু সাংবাদিককে বলেছি, কোনো প্রিন্ট মিডিয়ার সাংবাদিককে জানানো হয়নি।

এদিকে উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্নাও ক্ষোভ প্রকাশ করে বলেন, আমাকে এ বিষয়ে আগে থেকে মোটেও জানানো হয়নি, তাই আমি ওই অনুষ্ঠানে যাইনি।

ইউএনও বলেন, আসলে এ খাদ্য নিরাপত্তা কর্মকতা একজন নুতন নিয়োগপ্রাপ্ত কর্মকতা। তাই তিনি এ কর্মসূচির দায়িত্ব- ম্যাসেজ ঠিকমত বুঝে উঠতে পারেন নি। এ কর্মসূচি তার কাছেও নতুন বলেও ইউএনও বলেন। সহকারি কমিশনার (ভূমি) প্রীতম সাহাও ইউএনও’র সুরে একই কথা বলেন।

সংবাদটি শেয়ার করুনঃ

Archives

Feb0 Posts
Mar0 Posts
Apr0 Posts
May0 Posts
Jun0 Posts
Jul0 Posts
Aug0 Posts
Sep0 Posts
Oct0 Posts
Nov0 Posts
Dec0 Posts
© All rights reserved © 2020 Dailybhorerbanglanews.Com
Design & Developed BY Hostitbd.Com
You cannot copy