শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭:২৫ পূর্বাহ্ন

হরিপুরের এতিম শিশু মিজানকে ভ্যানগাড়ি উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল

রিপোর্টার নাম:
  • আপডেট সময়: শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ৮৫ বার পঠিত:

মাসুদ রানা লেমন,
ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের বেলুয়া নীলগাঁও গ্রামের মৃত আকতার আলীর ১০ বছরের এতিম ও অসহায় শিশু মিজান। তার কর্মসংস্থানের একমাত্র অবলম্বন ব্যাটারি চালিত ভ্যান গাড়িটি গত ১৮ জুলাই রানীশকৈল উপজেলা থেকে চুরি হয়ে যায়। ভ্যান গাড়িটি হারিয়ে শিশু মিজান হতাশায় ও শোকে কাতর হয়ে যায়। তাঁর মা ও ৫ বছরের ছোট বোন আখি মনির মুখে খাবার তুলে দেওয়া নিয়ে অনেক দুঃশ্চিন্তায় পড়েছিলো সে। মিজানের করুণ কাহিনী তুলে ধরে দেবদাস নামে এক ব্যক্তি ফেসবুক পেজে আপলোড দেয়। মূহুর্তের মধ্যে বিষয়টি নেট দুনিয়ায় ভাইরাল হয়।

বিষয়টি হরিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুলের নজরে আসে। গত (১৯ জুলাই) শিশু মিজানকে নিজ অর্থায়নে একটি নতুন ভ্যান গাড়ি কিনে দেওয়ার আশ্বাস দেন এবং অবশেষে গতকাল ২৩ জুলাই তার বাড়িতে গিয়ে শিশুটিকে তার স্বপ্নের ভ্যানগাড়িটি উপহার দেন তিনি।

হরিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুল, মিজানের হাতে ভ্যানগাড়ির চাবি তুলে দেওয়ার সময় বলেন, এই ভ‍্যান গাড়িটি তুমি অন্য কাউকে ভাড়া দিয়ে যা আয় হবে তা দিয়ে সংসার চালাবে ও তুমি স্কুলে ভর্তি হবে। এছাড়া শিশু মিজানের লেখাপড়া সহ যাবতীয় খরচের বিষয়ে সব সময় সহযোগিতা থাকবে বলে মিজানের পরিবারকে আশ্বাস প্রদান করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি বীর মুক্তিযোদ্ধা নগেন কুমার পাল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মোজাফ্ফর আহম্মেদ, ২নং আমগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পাভেল তালুকদার সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই মানবিক সহায়তার জন্য হরিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুল সকলের কাছে প্রশংসিত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ দেখতে:
dailybhorerbangla website logo
© All rights reserved © 2020 Dailybhorerbanglanews.Com
Design & Development BY Hostitbd.Com