শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:২৫ পূর্বাহ্ন

হাটহাজারীতে ট্রাক শ্রমিক ইউনিয়নের নির্বাচন সম্পন্ন

মো. সাহাবুদ্দীন সাইফ, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপডেট সময়: সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ১০৫ বার পঠিত:

চট্টগ্রাম আন্তঃজেলা রাঙ্গামাটি, খাগড়াছড়ি, রামগড় ট্রাক শ্রমিক ইউনিয়নের কার্যকরী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোহাম্মদ ইলিয়াছ সভাপতি ও নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সাথে বাঘ প্রতীক নিয়ে লড়াই করে মোহাম্মদ কাদের আলী মুছা সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়।

শনিবার (৮ জানুয়ারি) চট্টগ্রামের হাটহাজারী বাস স্ট্যান্ড এলাকায় সংগঠনের প্রধান কার্যালয় আধুনিক হাসপাতালের নিচে চট্টগ্রাম বিভাগীয় শ্রম দফতরের উপ-পরিচালক মোহাম্মদ মুরশেদ আলম ও শ্রমিক ফেডারেশনের নেতৃবৃন্দের উপস্থিতিতে এই নির্বাচন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন জায়গা থেকে ভোটাররা এসে উৎসবমূখর পরিবেশে ভোট দেন।

ভোট গণনা শেষে সকলের উপস্থিতিতে নির্বাচন কমিশনার নির্বাচনী ফলাফল ঘোষণা করেন, উক্ত নিবার্চনে সভাপতি সহ তিনজন প্রার্থী বিনা প্রতিদ্বদ্ধিতায় নির্বাচতি হয়েছেন। নবনির্বাচিতরা হলেন, মো: রফিক সহ-সভাপতি, মো. মাঈন উদ্দীন মানিক সহ-সাধারণ সম্পাদক, মোঃ আবু তৈয়ব কোষাধ্যক্ষ, মো: লোকমান সাংগঠনিক সম্পাদক, মো: উল্লাহ ক্রীড়া সম্পাদক, মোঃ রমজান আলী ১ম কার্যকরী সদস্য, মো হারুন ২য় কার্যকরী সদস্য, আকবর আলী ৩য় কার্যকরী সদস্য ও মোঃ শফি ৪র্থ কার্যকরী সদস্য। ফলাফল ঘোষণার পর বিজয়ী প্রার্থীর সমর্থকরা ফুলের মালা দিয়ে সকলকে বরণ করে নেন।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ দেখতে:
dailybhorerbangla website logo
© All rights reserved © 2020 Dailybhorerbanglanews.Com
Design & Development BY Hostitbd.Com