শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৮:৩২ পূর্বাহ্ন

হাটহাজারীতে নারিকেল গাছ থেকে পড়ে এক সিএনজি চালকের মৃত্যু

মো. সাহাবুদ্দীন সাইফ,
  • আপডেট সময়: সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ১২৮ বার পঠিত:

চট্টগ্রামের হাটহাজারীতে নারিকেল পাড়তে উঠে গাছ থেকে পড়ে মোহাম্মদ নেজাম উদ্দীন (৩৩) নামের এক সিএনজি চালিত অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে।

রোববার (২১শে নভেম্বর) দুপুর দেড়টার দিকে হাটহাজারী পৌরসভার আজিম পাড়া এলাকার রাবেয়ার ভাড়া বাসায় এই ঘটনা ঘটে। নিহত নেজাম উদ্দীন উপজেলার ফতেপুর ইউনিয়নের আলাওল পাড়া এলাকার শহর মুল্লুক সওদাগরের বাড়ির মৃত মোঃ ফয়েজ আহমদের দ্বিতীয় পুত্র বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নেজাম উদ্দিন রাবেয়ার ভাড়া বাসায় তিনমাস ধরে তার দ্বিতীয় স্ত্রী লিজা আক্তারের সাথে বসবাস করে আসছে। সেই বাসার ছোট্ট উঠানে রয়েছে একটি নারিকেল গাছ। রোববার হঠাৎ তার ডাবের পানি পান করার ইচ্ছা হয়, বিষয়টি তার স্ত্রীকে জানালে স্ত্রী তাকে গাছে উঠতে মানা করে, তারপরেও সে তার স্ত্রীর মানা উপেক্ষা করে ডাবের পানি পান করার জন্য ডাব পাড়তে গাছে উঠে। গাছ থেকে প্রথমে ২টি নারিকেল পাড়ে, তারপর সে পা পিছলে পড়ে নিচে অন্য গাছের শিকড়ের উপর পড়ে মাথা আঘাত পায়। কারণ মাটির উপর ভেসে আছে অন্য গাছের শিকড়।

পরে তাকে তার স্ত্রী উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। অবস্থা বেগতিক দেখে তাকে সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোমবার বেলা ১১টার দিকে মহাকবি আলাওল দীঘির পশ্চিম পাড়ের জানাজা মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এবং দীঘির কবরস্থানে তাকে দাফন করা হয়েছে বলেও জানাগেছে। নেজাম উদ্দীনের নিজ বসতঘরে তার প্রথম স্ত্রী সহ এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। সে পেশা একজন সিএনজি চালিত অটোরিকশা চালক ছিলেন বলে জানা যায়। চার বোন তিন ভাইয়ের মধ্যে সে দ্বিতীয়।

সংবাদটি শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ দেখতে:
dailybhorerbangla website logo
© All rights reserved © 2020 Dailybhorerbanglanews.Com
Design & Development BY Hostitbd.Com